Top 5ওয়েব সিরিজ 2019-2020


1মিরজাপুর :-এই তালিকার প্রথম নাম হ'ল মির্জাপুর।মির্জাপুর ওয়েব সিরিজ আজ অবধি সবচেয়ে জনপ্রিয় ওয়েব সিরিজ। আপনি অবশ্যই বাহুবলী নেতার গল্প এবং তাঁর সেনাবাহিনীতে যোগ দেওয়া দুই যুবকের গল্প পছন্দ করবেন।এইবার সিরিজের মুখ্য চরিত্র হলো গুড্ডু, বাবলু , পঙ্কজ ত্রিপাঠী এবং মুন্না ত্রিপাঠী। অ্যাকশন ও এন্টারটেইনমেন্ট প্রযোজিত এই ওয়েব সিরিজটি অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রকাশিত হয়েছিল ।


2.সেক্রেড গেমস:- আপনি এটি নেটফ্লিক্সে দেখতে পারেন।সাইফ আলী খান ও নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত এই ওয়েব সিরিজ।সিরিজটি বিক্রম চন্দ্রের  2006 সালের উপন্যাস 'স্যাক্রেড গেমস' অবলম্বনে তৈরি। এই থ্রিলার সিরিজটি পরিচালনা করেছেন অনুরাগ কাশ্যপ এবং বিক্রমাদিত্য মোটওয়ানে। সরতাজ সিংহ একজন পুলিশ পরিদর্শক যিনি তার মৃত বাবার ছায়ায় বাস করেন এবং পুলিশ বাহিনী থেকে যাচাইকরণ চান, তবুও তিনি দুর্নীতির জন্য অপেক্ষা করেন।সরতাজ সিংহ যখন গণেশ গাইতোন্ডের অবস্থান সম্পর্কে একটি বেনামে খবর পেয়েছিলেন, তখন একজন কুখ্যাত অপরাধী প্রভু 16 বছর ধরে নিখোঁজ হয়েছিলেন, এটি ভারতের সিরিয়াস পাতাল অঞ্চলের গভীরে ফেটে যাওয়ার এক ধারাবাহিক ঘটনা শুরু করে।


3.কোটা ফ্যাক্টরি:-  কোটা ফ্যাক্টরি এই মুহুর্তে শিক্ষার্থীদের জীবনে এই ওয়েব সিরিজটি দেখা আপনার পক্ষে খুব ভাল হবে। এই ওয়েব সিরিজে আপনি আবেগ, কৌতুক নাটক দেখতে পাবেন এর সাথে একজন শিক্ষার্থীর জীবনে অনেকগুলি উত্থান-পতন ঘটে এবং সে যে পরিস্থিতিগুলির মধ্য দিয়ে যায়, সেগুলি সুন্দরভাবে দেখানো হয়। আপনি এই ওয়েব সিরিজটি ইউটিউবে বিনামূল্যে দেখতে পারেন।


4.টিভিএফ পিচার্স:-টিভিএফ পিচারস, The ভাইরাল ফিভার দ্বারা প্রকাশিত একটি ওয়েব সিরিজ যা  Indian entrepreneurs  এর একটি গ্রুপের দু: সাহসিক কাজকে চিহ্নিত করে। এর প্রতিটি এপিসোড আপনি ইউটিউবে ফ্রিতে স্ট্রিমিং করতে পারেন। IMDB ratting-9.2/10 । 96 শতাংশ মানুষ এই ওয়েব সিরিজটি পছন্দ করেছেন। এটি 2015 সালে রিলিজ করা হয় যা ডাইরেক্টর অরুণাভ কুমারের দ্বারা পরিচালিত করা হয়।


5.ফ্যামিলি ম্যান:-এই ওয়েব সিরিজটি মধ্যবিত্ত পরিবারের একজন ব্যক্তির সম্পর্কে, যিনি রহস্যজনকভাবে একটি গোয়েন্দা অফিসারের ভূমিকা পালন করেন। রাজ নিদিমোরু এবং কৃষ্ণা ডি কে নির্মিত এই সিরিজটি আমাজন প্রাইম ভিডিওতে রয়েছে।এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী।তিনি সন্ত্রাসবিরোধী স্কোয়াডের সদস্য। তার কাজ হ'ল তার জাতিকে সন্ত্রাস থেকে রক্ষা করা। জাতিকে সুরক্ষিত রাখার পাশাপাশি তিনি তাঁর পরিবারকে একইভাবে ঝুঁকি থেকে রক্ষা করেন। মনোজ বাজপাই ছাড়াও এর প্রধান চরিত্রে রয়েছে প্রিয়মণি, শরিব হাশমি ও শ্রীকান্ত তিওয়ারি।

IMDb rating -8.6/10।